English ছবি ভিডিও
Bangla Font Problem?
শেষ আপডেট ৭:০০ অপরাহ্ণ
ঢাকা, বুধবার , ১৪ই এপ্রিল, ২০২১ ইং , ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

আ.লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাহাদাৎ আলোচনার শীর্ষে

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বৃহত্তর যশোর জেলার কেশবপুর উপজেলার ৬ নং সদর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী, কেশবপুর উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহ্বায়ক ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মোঃ শাহাদাৎ হোসেন প্রচার-প্রচারণা, গণসংযোগ এবং জনপ্রিয়তায় অনেক এগিয়ে রয়েছেন।

জানা গেছে, কেশবপুর ৬ নং সদর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে মোঃ শাহাদাৎ হোসেন সাধারণ জনগণের কাছে আলোচনার শীর্ষে রয়েছেন। তিনি প্রতিনিয়ত সাধারণ ভোটারদের সাথে মতবিনিময়, গণসংযোগ ও অনলাইন প্রচার-প্রচারণা অব্যাহত রেখেছেন।

রবিবার (১৪ মার্চ) সন্ধ্যায় ৬ নং ওয়ার্ডের সরদার পাড়া গণসংযোগ করেন। শনিবার (১৩ মার্চ) দুপুরে অসুস্থ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফার খোঁজ খবর নেন এবং তাঁর আশু রোগমুক্তি কামনা করেন। বিকালে ৫ নং ওয়ার্ডের আলতাপোল তেইশ মাইল দারুল কোরআন হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানার উদ্যোগে আয়োজিত বাৎসরিক ওয়াজ মাহফিলে অংশ গ্রহণের পূর্বে এলাকাবাসীর সার্বিক খোঁজ খবর নেন। শুক্রবার (১২ মার্চ) দুপুরে ৮ নং ওয়ার্ডের মাগুরাডাঙ্গায় জুম্মার নামাজ আদায়ের পর উপস্থিত মুসাল্লীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ফেস মাস্ক বিতরণ করেন। বিকালে ৭ নং ওয়ার্ডের সূজাপুর যুব সমাজের উদ্যোগে আয়োজিত ৩য় বার্ষিক ওয়াজ মাহফিলে অংশ গ্রহণের পূর্বে ১ নং ওয়ার্ডের দোরমুটিয়া এলাকাবাসীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং সকলের নিকট দোয়া ও সমর্থন কামনা করেন।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, এখনো পর্যন্ত মোঃ শাহাদাৎ হোসেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন । গতবার তিনি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত কেশবপুর সদর ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন। কিন্তু স্থানীয় অভ্যন্তরীণ রাজনৈতিক দলীয় কোন্দলের কারণে পরাজিত হয়েছিলেন।


জনপ্রিয় বিষয় সমূহ:

Right Menu Icon