English ছবি ভিডিও
Bangla Font Problem?
শেষ আপডেট ৬:০৪ পূর্বাহ্ণ
ঢাকা, সোমবার , ১৮ই জানুয়ারি, ২০২১ ইং , ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

কাল বিশেষ ঘোষণা দেবেন মুশফিক

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

গা থেকে কৈশোরের গন্ধ কাটেনি। এমন বয়সে তাঁর টেস্ট অভিষেক ঘটে লর্ডসে। স্বপ্নের মতো ব্যাপার। মুশফিকুর রহিমের ভাগ্যকে তাই ঈর্ষা করতে পারেন অনেক ডাকসাইটে টেস্ট ক্রিকেটার।

২০০৫ সালে ইংল্যান্ডে বাংলাদেশে দলের প্রথম সফরে টেস্ট অভিষেক হয় ১৭ বছর ৩৫১ দিন বয়সী মুশফিকের। নিজের চেষ্টায় সেই মুশফিক আজ জাতীয় দলের ব্যাটিংয়েv কান্ডারি। মাঝের এ সময়ে প্রায় চোখের পলকেই পেরিয়ে গেল দীর্ঘ ১৫ বছর! না, এখনো তা হয়নি। কাল আর্ন্তজাতিক ক্যারিয়ারে ১৫ বছর পূর্ণ হবে মুশফিকের।
২০০৫ সালের ২৬ শে মে লর্ডস টেস্টে প্রথম দিন থেকে কাল পর্যন্ত এ সময়টা জাতীয় দলের হয়ে মুশফিকের উপভোগই করার কথা। আন্তর্জাতিক অঙ্গনে ১৫ বছর পূর্তি স্মরণীয় করে রাখতে কাল একটি বিশেষ ঘোষণা দেবেন মুশফিক।

নিজের ফেসবুক পেজে এ নিয়ে কাল মুশফিক লেখেন, ‌’সবাই কেমন আছেন? খুব সন্তুষ্টির এক রমজানই কাটালাম আমরা। অনেকেই হয়তো জানেন ২৬ মে আমার আন্তর্জাতিক ক্যারিয়ারে ১৫ বছর পূর্তি হবে। আর তাই আপনাদের জন্য একটি বিশেষ ঘোষণা আছে, সবাই তা পছন্দ করবেন বলে আমি নিশ্চিত। এই সারপ্রাইজ পেতে রাত ১০টায় ফেসবুক পেজে আমার সঙ্গে লাইভে যোগ দিন।’
আন্তর্জাতিক ক্যারিয়ারে ১৫ বছর পূর্তি নিয়ে নিজের ফেসবুক পেজে এত দিন ধারাবাহিক পোষ্ট করেছেন মুশফিক। ক্যারিয়ারে সাফল্যমন্ডিত কিছু সময়ে ছবি পোস্ট করেছেন জাতীয় দলের সাবেক এ অধিনায়ক।


জনপ্রিয় বিষয় সমূহ:

Right Menu Icon