English ছবি ভিডিও
Bangla Font Problem?
শেষ আপডেট ৬:০৪ পূর্বাহ্ণ
ঢাকা, সোমবার , ১৮ই জানুয়ারি, ২০২১ ইং , ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বাঘারপাড়া নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা আবদুল্লাহ রানা

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

মোহাম্মদ কাওছার হোসেন, খুলনা বিভাগ প্রধানঃ  বৃহত্তর যশোর জেলার বাঘারপাড়ার উপজেলার কৃতি সন্তান আব্দুল্লাহ রানা কেন্দ্রীয় যুবলীগের সদস্য নির্বাচিত হওয়ায় রবিবার (০৭ ডিসেম্বর) পৃথকভাবে সংবর্ধনা দিয়েছে বাঘারপাড়া উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ।

এদিন বেলা ১২টায় যশোর সীমান্তের সীমাখালী বাজারে পৌঁছান তিনি। এ সময় বন্দবিলা ইউনিয়ন আওয়ামী লীগ ও খাজুরা যুব সেবা সংঘ তাকে উষ্ণ শুভেচ্ছা জানান। এর আগে বেলা ১০টা থেকে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা ফুলের মালা ও ফুল হাতে সড়কের দু’পাশে অপেক্ষা করেন ।

এ সময় তারা ‘জয় বাংলা’ স্লোগানের ধ্বনিতে গোটা বাজার এলাকা মুখরিত করেন তোলেন। পরে হাজারো নেতাকর্মী-সমর্থক শত শত মোটর সাইকেল ও গাড়ি বহরে আব্দুল্লাহ রানাকে নিয়ে বাঘারপাড়ার উদ্দেশ্যে রওনা হয়। বাঘারপাড়ায় এসে তিনি সর্বপ্রথম উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এ সময় তার সাথে ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক রাজীব রায়, যুগ্ম আহবায়ক কামরুজ্জামান লিটন, যুবলীগ নেতা রুবেল রানা প্রমুখ।

এর আগে বেলা ১টায় আব্দুল্লাহ উপজেলা সদরে পৌঁছালে ছাত্রলীগের সভাপতি বায়েজিদ হোসেন ও সম্পাদক বিএম শাহজালালের নেতৃত্বে ছাত্রলীগের শত শত নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন। পরে দুপুর ২টার দিকে চিত্রা নদীর পাড়ে উপজেলা আওয়ামী লীগ অফিসে ছাত্রলীগের আয়োজনে তাকে সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সোলাইমান হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শহীদুল্লাহ খন্দকার তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এছাড়া আব্দুল্লাহকে শুভেচ্ছা জানান বাঘারপাড়া পৌর ও জহুরপুর, বন্দবিলা রায়পুর, নারিকেলবাড়ীয়া, ধলগ্রাম, দোহাকুলা, বাসুয়াড়ি, জামদিয়া, দরাজহাট ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে বিকেলে বহরটি খাজুরা বাজার হয়ে তার নিজ ইউনিয়ন জহুরপুরে পৌঁছায়।

এ সময় খাজুরা-জহুরপুর সড়কের দু’পাশে দাঁড়িয়ে এলাকাবাসী তাদের প্রাণপ্রিয় সন্তান আব্দুল্লাহকে ভালোবাসা ও অভিনন্দন জানান। চলন্ত অবস্থায় তিনি একটি খোলা জিপ গাড়িতে দাঁড়িতে হাত নেড়ে এলাকাবাসীর সেই ভালোবাসার জবাব দেন।

বিকেল ৫টায় ইউনিয়নের যুবলীগের আয়োজনে বেতালপাড়া বাজারে তাকে সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাহিদ মোল্যা, সহ-সম্পাদক ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, ছাত্রলীগের সভাপতি বিএম আল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাঘারপাড়া উপজেলার জহুরপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের মৃত ডা. আবু সিদ্দিকের ছেলে আব্দুল্লাহ রানা। এর আগে তিনি ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক ছিলেন।


জনপ্রিয় বিষয় সমূহ:

Right Menu Icon